কক্সবাজারে ইয়াবাসহ হাজ্বী বিরানির ম্যানেজার আটক

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও •

কক্সবাজারের ঈদগাঁও থেকে ৯শ পিস ইয়াবা সহ মোরশেদ প্রকাশ জিসান নামের এক মাদক ব্যবসায়ী কে আটক কর‌ছেন ঈদগাঁও থানা পু‌লিশ, তিনি ঈদগাঁও হাজী বিরানি নামক হোটে‌লের ম্যানেজার ছিল।

মঙ্গলবার (৩০ মার্চ) রাত ১ টা ৪১ মিনিটের সময় ঈদগাঁও থানার ওসি আব্দুল হালিম ও এস আই কামাল হোসেন সঙ্গীর্ফোস নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাজ্বী বিরানি হোটেল থেকে তাকে আটক করে।

এসময় তার পে‌ন্টের প‌কেট থে‌কে সিগা‌রে‌টের প্য‌কে‌টে ভ‌র্তি ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়। আটকৃত মোরশেদ শরিয়ত পুর জেলা গোমাইর হাট থানার অন্তরভুক্ত চরমুন পুরা এলাকার আব্দুল মালেক বাবুর্চীর ছেলে বলে জানা যায়।

উল্লেখ সে গত ৪/৫ মাস পূর্ব ঈদগাঁও বাজার এসে হাজ্বিবিরানি নামে একটি হোটেল চালু করেন হো‌টেল ব্যবসার আড়া‌লে মাদক ব্যাবসা চা‌লিয়ে যা‌চ্ছে ব‌লে অভিযোগ র‌য়ে‌ছিল।

ঘটনার বিষয় নিয়ে ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও‌সি আব্দুল হালিম এর সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন গোপন সংবাদ এর ভি‌ত্তি‌তে অভিযান চালিয়ে তাকে আটক করা হয় পাবলিক এর সামনে পেন্টের পকেট থেকে ৯ শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।